বাউনডুলে

বাউনডুলে

Zip, Rar কিংবা যেকোন আর্কাইভ ফাইল Unzip করতে পারছেন না সফটওয়্যার নেই বলে? আসুন শিখে যান সফটওয়্যার ছাড়াই কিভাবে আর্কাইভ ফাইল ভাঙবেন।

কম্পিউটারে মাঝে মধ্যে আনজিপ করার সফটওয়্যার নাই থাকতে পারে? কিন্তু প্রয়োজনীয় Zip, Rar সহ যেকোন আর্কাইভ ফাইলগুলো ভেঙ্গে মূল ফাইল গুলো পাওয়া কি থেকে থাকবে? অবশ্যই না। চাইলে আপনি অনলাইনেই ভেঙ্গে ফেলে মূল ফাইল পেতে পারেন আপনার জিপ ফাইল থেকে। আজ শেয়ার করছি এমন একটি সাইট যেখানে যেকোন আর্কাইভ ফাইল ভাঙতে পারবেন। সাইটটির নাম B1 Free Archiver। শুধু নাম শেয়ার করেই শেষ করছিনা নতুনদের সুবিধার্থে শেয়ার করছি পুরো টিউটোরিয়াল। তবে আসুন প্রথমেই জেনে নেই কি কি ফরম্যাটের আর্কাইভ ফাইল এই সাইট ভাঙতে সমর্থ আর তারপরেই চলে যাব পুরো টিউটোরিয়ালে স্ক্রিনশট সহ।
Supported formats: b1, zip, jar, xpi, rar, 7z, arj, bz2, bzip2, tbz2, tbz, txz, cab, chm, chi, chq, chw, hxs, hxi, hxr, hxq, hxw, lit, cpio, deb, gz, gzip, tgz, tpz, hfs, iso, lzh, lha, lzma, rpm, tar, xar, z, taz, xz, dmg, cb7, cbr, cbt, cbz
  • মাত্র তিনটি ধাপে আপনি কাজ শেষ করতে পারবেন। প্রথমেই Select archive নামের বাটন ক্লিক করুন এবং কম্পিউটার থেকে আপনার কাঙ্ক্ষিত জিপ বা যেকোন প্রকার আর্কাইভ ফাইল দেখিয়ে আপলোড করুন।
আপনার Zip, Rar কিংবা যেকোন আর্কাইভ ফাইল আপলোড করুন
  • মাত্র কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। তারপরেই পেয়ে যাবেন আপনার আনজিপ ফাইল।
আপনার আপলোড করা ফাইল প্রসেসিং করা হচ্ছে
আপনার আর্কাইভ ফাইল ভেঙ্গে আনজিপ করে ফেলা হয়েছে
  • এখন আনজিপ ফাইলটিতে ক্লিক করলে ডাউনলোড লিংক পেয়ে যাবেন। চাইলে আপনার আনজিপ ফাইলের ভিতরের যেকোন নির্দিষ্ট অংশও ডাউনলোড করতে পারবেন।
আনজিপ করা ফাইল ডাউনলোড লিংক



copy from bloggermaruf.com
Share this article :

+ comments + 2 comments

October 24, 2014 at 4:26 AM

টিউনারহোম তথ্যনির্ভর একটি প্রযুক্তির সাইট যেখানে আপনি আপনার প্রযুক্তির নানা জ্ঞানকে ছড়িয়ে দিতে পারবেন অনায়াসে। তাই আমরা চাই তথ্য প্রযুক্তির পথ চলা হক আরও সহজ ও সুন্দর। tunerhome.com
লিখতেথাকুনপ্রযুক্তিরবাড়িতে

April 14, 2020 at 9:53 PM

বাংলাদেশের পাশে এসে দাঁড়ালো ভারত আরো জানতে

https://www।gazipurkotha।com/বাংলাদেশের-পাশে-এসে-দাঁড়ালো-ভারত/21430

Post a Comment

Flag Counter
 
Helped By : Copyright © 2014. বাউনডুলে - All Rights Reserved
Proudly powered by Blogger